Saturday, March 23, 2019

দেখে নিন মোস্তাফিজের বিয়ে ও কনের ছবি


কাটার মাস্টার মোস্তাফিজের জীবনের এক নতুন অধ্যায় শুরু হলো। অনেকটা লোক চক্ষুর আড়ালেই নিজের মামাতো বোনের সাথে বিয়ের এই শুভ কাজটা সম্পন্ন করেছেন। এতটা লুকোচুরি ভাবে বিবাহ সম্পন্ন করেছেন যে, গণমাধ্যমকর্মীসহ আত্মীয় স্বজনের অনেকেরই নিশ্চিত করে জানা ছিল না। যত টুকু জানা ছিল তাতে যে বিবাহ সম্পন্ন করে ফেলবেন তা জানা ছিল না।

তবে যাই হোক , সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের শুভকাজটা সেরেই ফেললেন মোস্তাফিজুর রহমান। বিয়ের কাজটা সম্পন্ন হলেও আনুষ্ঠানিকভাবে কনের ছবি প্রকাশ করা হয়নি। তবে সব কিছু কি আর ঢাকা যায়  চাঁদ উঠলে যেমন ঢাকা যায় না। তেমনই আড়ালে থাকেনি মোস্তাফিজের জীবন সাথীর ছবিও।

শুক্রবার জুমার নামাজের পরপরই সাতক্ষীরায় নিজ গ্রামের বাড়িতে নতুন জীবনের সূচনা করেছেন কাটার মাস্টার।


লোকচক্ষুর অনেকটা আড়ালেই, কিছুটা লুকোচুরিও বলা যায় তবে ঠিক আজই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের এই তারকা পেসার তা কেউ কখনো ভাবেনি ।

তবে মোস্তাফিজ বিয়ে যে করতে যাচ্ছেন, এই খবরটা জানাজানি হয় মিডিয়ার কল্যাণে। স্ত্রী সামিয়া পারভীন সিমুর পরিচয়টাও অনেকের জানা হয়ে গেছে। তিনি মোস্তাফিজেরই মামাতো বোন। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

মোস্তাফিজ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের সন্তান। স্ত্রী সামিয়া পারভীন সিমু পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের মো. রওনাকুল ইসলাম বাবুর মেয়ে। রওনাকুল ইসলাম সম্পর্কে মোস্তাফিজের মেজো মামা।

দুই পরিবার বিয়ের এই বিষয়টি গোপন রাখতে চাইলেও আদতে সেটা আর গোপন থাকেনি। সবাই-ই জেনে গেছেন।

0 comments: